Wednesday 21 September 2016

Banglalink এবং Alcatel নিয়ে এলো PIXI 4

গ্রাহকদের হাতে স্বল্পমূল্যে Smartphone পৌছানোর উদ্দেশ্যে গ্লোবাল ব্যান্ড Alcatel এবং  দেশের অন্যতম বৃহৎ মোবাইল সেবাদাতা কোম্পানি বাংলালিংক এক সঙ্গে মিলে নিয়ে এলো Marshmallow এবং Lollipop অপারেটিং সিস্টেম চালিত Alcatel Pixi 4 (5inch) এবং Alcatel Pixi 4 (6inch) মডেলের দুটো হ্যান্ডসেট। সেই সাথে বাংলালিংকের পক্ষ থেকে 3GB ডাটা কানেকশন্ একদম ফ্রি থাকছে এই মডেল দুটোর ক্রেতাদের জন্য। 

দারাজ.কম.বিডি (daraz.com.bd) ওয়েবসাইট থেকে আপনারা এই অফার গ্রহণ করতে পারবেন ঘরে বসেই। তাই আর অপেক্ষা না করে বাংলালিংক-বান্ডেল সহ এলকাটেল ব্র্যাণ্ডের এই সুন্দর আর উন্নতমানের হ্যান্ডসেট অর্ডার করুন এক্ষনি!

দেশের প্রায় অর্ধেকের বেশি মানুষই Feature Phone ব্যবহারকারী যারা ইন্টারনেটের প্রকৃত সুবিধা ব্যবহার করতে পারে না । আর এই বিপুল পরিমাণ জনসাধারণের কথা মাথায় রেখে বাজারে এসেছে Latest Operating system এর Alcatel Pixi 4 এবং থাকছে বিনা খরচে বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে Handset টি হাতে পাওয়ার সুযোগ শুধুমাত্র daraz.com.bd -এর মাধ্যমে ।


৫ ইঞ্চি ডিসপ্লের Alcatel Pixi4 মডেলঃ




৫ ইঞ্চি ডিসপ্লের Alcatel Pixi 4 মডেলের ফোনটিরে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে Android v6.0 (Marshmallow) ভার্সন, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ১ জিবি র‍্যাম ও ৮ জিবি রম, ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, এবং সেই সাথে রয়েছে ২০০০ মিলি-অ্যাম্প আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি। এতো সুবিধার পরেও ফোনটির মূল্য ধরা হয়েছে মাত্র ৫,১৯০টাকা।

আরো বিস্তারিত দেখতে এবং অর্ডার করতে ক্লিক করুন এখানেঃ 
https://www.daraz.com.bd/bn/alcatel-pixi-4-5-inch-5010d-smartphone-black-63712.html



৬ ইঞ্চি ডিসপ্লের Alcatel Pixi4 মডেলঃ



৬ ইঞ্চি ডিসপ্লের Alcatel Pixi 4 মডেলের ফোনটিরে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে Android OS v5.0(Lollipop) ভার্সন, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ১ জিবি র‍্যাম ও ৮ জিবি রম, ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, এবং সেই সাথে রয়েছে ২৫৮০ মিলি-অ্যাম্প আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি। এতো সুবিধার পরেও ফোনটির মূল্য ধরা হয়েছে মাত্র ৮,১৯৯ টাকা।

https://www.daraz.com.bd/bn/alcatel-pixi-4-6inch-8050d-smartphone-black-63714.html


বাংলালিংক গ্রাহকরা এই হ্যান্ডসেট দুইটি কিনলে পাবেন বিশেষ সুবিধা ।

  1. উপযুক্ত গ্রাহকরা সর্বমোট 3GB বোনাস ইন্টারনেট পাবেন।
  2. বাংলালিংক- এর নতুন/পুরাতন প্রিপেইড/ কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকগণ এই অফার উপভোগ করতে পারবেন।
  3. হ্যান্ডসেট ক্রয় করে প্রতিমাসে উপযুক্ত গ্রাহকরা 1GB ইন্টারনেট ৩০ দিন মেয়াদে ৩ মাস উপভোগ করতে পারবেন।
  4. প্রতিটি বোনাস অফার যাবে প্রথম অফার নেয়ার ৩০ বা ৬০ তম দিনে। গ্রাহক মোট ৩ মাস ধরে এই অফারটি পাবেন।
  5. প্রথমবার 1GB ইন্টারনেট পেতে pixi লিখে SMS করুন 4321 নাম্বারে।
  6. সেই সাথে গ্রাহক ফ্রি কনটেন্ট ডাউনলোড করতে পারবেন “ free Zone ” থেকে। ভিজিট করুন এই লিংক-এঃ http://m.banglalink.com.bd/free-zone/
  7. উপযু্ক্ত গ্রাহকদের ৯৬ ঘন্টার মধ্যে বোনাস প্রদান করা হবে।
  8. বোনাস ইন্টারনেট চেক করতে ডায়াল *124*5#।
  9. 3G স্পিড উপভোগ করতে ডায়াল *500*545#।
  10. 3G স্পিড উপভোগ করতে গ্রাহককে 3G কভারেজ অন্তর্ভুক্ত এলাকার মধ্যে থাকতে হবে । যদি কোন গ্রাহক 3G কভারেজ অন্তর্ভুক্ত এলাকায় না থাকেন তবে 2G স্পিড উপভোগ করতে পারবেন।
  11. বোনাস ইন্টারনেট শেষ হবার পর অতিরিক্ত ইন্টারনেট ডাটা ব্যবহারে ‘যতটুকু ব্যবহার ততটুকু খরচ’ (টাকা ০.০১৫/KB) হিসেবে চার্জ প্রযোজ্য হবে, যতক্ষণ পর্যন্ত কোন প্যাকেজ সাবস্ক্রাইব  না করবেন (১৫% VAT , ৫% SD , ১% SC প্রযোজ্য )।
  12. হ্যান্ডসেটের বিক্রয় পরবর্তী সকল সেবা, কোন উপহার বিষয়ক ইস্যু ও ওয়ারেন্টি সম্পর্কিত সমস্ত কিছু Alcatel প্রদান করবে।
  13. এই অফারটি সীমিত সময়ের জন্য।

No comments:

Post a Comment